ভৈরবের খবর

ভৈরবে নিখোঁজ তরুণের লাশ ভাসল নরসিংদীতে

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে তিন সেতু এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার দুই দিন পর যুবকের লাশ উদ্ধার হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে নরসিংদীর রায়পুরা উপজেলার রামনগর গ্রাম এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া যুবকের নাম মাহমুদুল ইসলাম (১৮)। মাহমুদুল নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চক মাধবদী গ্রামের আবদুল কাদির মিয়ার ছেলে।

নৌ-পুলিশ সূত্র জানায়, ভৈরবে মেঘনা নদীর ওপর কাছাকাছি দূরত্বে দুটি রেল ও একটি সড়কসেতু রয়েছে। সেতু তিনটিকে ঘিরে এলাকাটি দিন দিন পর্যটকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে। বিশেষ করে উৎসবের দিনগুলোতে দেশের বিভিন্ন জায়গা থেকে পর্যটকেরা এখানে সৌন্দর্য উপভোগ করতে আসেন। একই কারণে মাহমুদুল তাঁর আরও পাঁচ বন্ধুকে সঙ্গে নিয়ে দুটি মোটরসাইকেলে করে গত মঙ্গলবার বিকেলে সেতুর পাড়ে আসেন। কিছুক্ষণ ঘোরাঘুরির পর তাঁরা গোসল করতে নামেন। একপর্যায়ে তিন বন্ধু স্রোতের তোড়ে ভেসে যায়। কাছাকাছি একটি নৌকা এসে দুজনকে উদ্ধার করতে পারলেও মাহমুদুল তলিয়ে যান। এরপর থেকে স্থানীয় ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারচেষ্টা শুরু করেন।

ভৈরব নৌ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, বিকেল চারটার দিকে স্বজনদের উপস্থিতিতে লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্ত ছাড়াই মাহমুদুলের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

Source: Prothomalo.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please deactive your Adblock