বিনোদন

বাংলাদেশি সেলুনে যাওয়ার ইচ্ছা শাহরুখ খানের

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে এক বাংলাদেশি প্রবাসীর সেলুনে নিজের পোস্টার দেখে সেখানে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। বছর পাঁচেক আগে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ওই ছবিটি চোখে পড়ে কিং খানের। এই তথ্য জানিয়েছেন নিউইয়র্ক-ভিত্তিক সিনেমা সাংবাদিক অসীম ছাবড়াই। 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মৃত ব্যক্তিদের ফলো করা নিয়ে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসে অসীম রোববার একটি কলাম লিখেছেন। সেখানে এক জায়গায় তারকাদের সঙ্গে নিজের ভার্চুয়াল কথোপকথনের নানা স্মৃতি তুলে ধরেন।

অসীম লিখেছেন, ‘একবার আমি জ্যাকসন হাইটসে এক বাংলাদেশি সেলুনের বাইরে রাখা একটি সাইন বোর্ডের ছবি পোস্ট করলে শাহরুখ খান মন্তব্য করেন।  সেলুনটির নাম ছিলো ‘রোজ হেয়ার সেলুন’। সেখানে কয়েকজন শ্বেতাঙ্গ বালকের হেয়ারকাটের ছবির পাশেই শাহরুখ খানের ‘ম্যায় হু না’ সিনেমায় যেমন বেশ ছিলো ঠিক সেটাই প্রিন্ট করা হয়। আর এ ছবিতেই শাহরুখ খান কমেন্ট করেন, চিরপরিচিত শাহরুখ হতে আমি যাব। ভাবছি ওটাই আমাকে সবচেয়ে ভালো মানাবে।’

শাহরুখের মন্তব্য দেখে অসীম আবার লেখেন, ‘এটা আপনার দারুণ একটা ছবি। ম্যায় হু না, তাই না?’ জবাবে শাহরুখ বলেন, ‘হ্যাঁ, ম্যায় হু না। সেনাবাহিনী হেয়ারকাটের আমাদের ভার্সন।’

অসীমের অ্যাকাউন্ট ঘেঁটে এই টুইটের সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। ছবি দেখে জানা গেছে ওই দোকানটির নাম, ‘রোজ হেয়ার সেুলন।’ বোর্ডে বাংলায় লেখা, ‘এখানে চুল কাটা হয়। খোলা ২৪ ঘণ্টা। তবে সেই সেলুনে শাহরুখ খান গিয়েছিলেন কিনা সে ব্যপারে কিছুই জানা যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please deactive your Adblock